ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাঙামাটিতে কনসার্ট ফর সলিডারিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
রাঙামাটিতে কনসার্ট ফর সলিডারিটি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটিতে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘জল পাহাড়ের গান’ অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়েছে।

রাঙামাটি: রাঙামাটিতে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘জল পাহাড়ের গান’ অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাঙামাটি স্টেডিয়ামে বাংলাদেশ সেনাবাহিনীর ৩০৫ পদাতিক ব্রিগেড এবং রাঙামাটি জোনের সহযোগিতায় এ অ্যালবামের মোড়ক উন্মোচন করেন-পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যেতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা (সন্তু লারমা)।

রাঙামাটি ব্রিগ্রেড কমান্ডার ব্রিগ্রেডিয়ার সানাউল হকের সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য দীপংকর তালুকদার, রাঙামাটি আসনের সংসদ সদস্য ঊষাতন তালুকদার, নারী সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজুরী চৌধুরী, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান ও চাকমা সার্কেল চিফ ব্যারিস্টার দেবাশিষ রায় প্রমুখ।

বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের প্রযোজনায় জি সিরিজের অঙ্গ প্রতিষ্ঠান অগ্নিবীণা থেকে প্রকাশিত হয়েছে পাহাড়ি ভাষায় ভিন্নধর্মী এই গানগুলো। আর জনপ্রিয় এবং উদীয়মান ক্ষুদ্র নৃ-গোষ্ঠি শিল্পীদের গাওয়া ১১টি গান দিয়ে সাজানো হয়েছে এ অ্যালবামটি।
শীতের সন্ধ্যায় রঞ্জিত দেওয়ান, নন্দন দেওয়ান, কোয়েল চাকমা, আর্চিরন মারমা, জয়ন্তী চাকমা, পারকি চাকমা, রুপায়ন দেওয়ানরা গানে গানে উন্মুক্ত মাঠে দর্শকদের মাতিয়ে তোলেন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
আরবি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।