ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধরলায় নৌকা বাইচের দ্বিতীয়দিনে বিজয়ী হাসিখুশি-ভাইবোন-দশবন্ধু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
ধরলায় নৌকা বাইচের দ্বিতীয়দিনে বিজয়ী হাসিখুশি-ভাইবোন-দশবন্ধু

কুড়িগ্রামের ধরলা নদীতে শুরু হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিব নৌকা বাইচ প্রতিযোগিতার দ্বিতীয় দিনে তিনটি বাইচ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) বিকেল ৫টায় এই তিনটি প্রতিযোগিতায় পয়রাডাঙ্গার বাংলার বাঘকে হারিয়ে পাটেশ্বরীর হাসি খুশি জয়ী হয়েছে।

কুড়িগ্রাম : কুড়িগ্রামের ধরলা নদীতে শুরু হওয়া বঙ্গবন্ধু শেখ মুজিব নৌকা বাইচ প্রতিযোগিতার দ্বিতীয় দিনে তিনটি বাইচ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) বিকেল ৫টায় এই তিনটি প্রতিযোগিতায় পয়রাডাঙ্গার বাংলার বাঘকে হারিয়ে পাটেশ্বরীর হাসি খুশি জয়ী হয়েছে।

অপর দুটি বাইচে রৌমারীর দুরন্ত চিতাকে হারিয়ে যাত্রাপুরের ভাই-বোন এবং কাঁচিচরের দশের দোয়াকে পরাজিত করে কুড়ারপাড়ের দশবন্ধু জয়ী হয়েছে।

নৌকা বাইচের দ্বিতীয়দিনেও ছিলো বিপুল সংখ্যক মানুষের সমাগম। নদীর তীর ধরে অনেক দূর পর্যন্ত আনন্দিত দর্শকের চিৎকারের মধ্য দিয়ে এই বাইচ অনুষ্ঠিত হয়। এসময়  উপস্থিত ছিলেন ঘোগাদহ ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক, যাত্রাপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, তোফাজ্জল হোসেন, সাবদুল হক প্রমুখ।

কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো: সাইদুর রহমান বাংলানিউজকে জানান, গ্রামবাংলার চিরায়ত ঐতিহ্যকে সাধারণ মানুষের মাঝে পুণরুজ্জীবিত করতে এই নৌকা বাইচের আয়োজন করা হয়েছে। এ ধরনের আয়োজনে পৃষ্টপোষকতার প্রয়োজনীয়তার কথাও তুলে ধরেন তিনি।

কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের ধরলা নদীতে চারদিন ব্যাপী নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামী শনিবার (১০ ডিসেম্বর) চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময় ২৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৬
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।