ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিরসরাইর ওসি ইমতিয়াজকে বিদায়ী সংবর্ধনা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৬
মিরসরাইর ওসি ইমতিয়াজকে বিদায়ী সংবর্ধনা

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) ইমতিয়াজ এমকে ভূঁইয়ার বিদায়ী সংবর্ধনা ও অলোচনা সভা বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে।

মিরসরাই (চট্টগ্রাম): মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) ইমতিয়াজ এমকে ভূঁইয়ার বিদায়ী সংবর্ধনা ও অলোচনা সভা বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে।

নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

আলোচনায় বক্তারা ওসি ইমতিয়াজ ভূঁইয়ার এই থানায় অবস্থান কালে সেসব সেবামূলক কাজ করে গেছেন তার প্রশংসা করেন। তারা বলেন, ইমতিয়াজ তার কাজের মধ্য দিয়ে পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের ধারনা বদলে দিয়েছেন।

আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি তিনি শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃ্দ্ধি, সামাজিক অবক্ষয় রোধ, যৌতুক ও বাল্য বিয়ে রোধ, মাধক বিরোধী জনমত সৃষ্টিমূলক কাজে ছিলো সম্পৃক্ত ছিলেন।

হয়রানির হাত থেকে মানুষকে রক্ষা করতে যে কোন অভিযোগে দ্রুত ব্যবস্থা নেওয়া ছাড়াও সকলের জন্য সব সময় সবার জন্য তার সেবার দুয়ার ছিলো খোলা, বলেন বক্তারা।  

গত পাঁচ বছর এই থানায় দায়িত্বপালন করেছেন ইমতিয়াজ ভূঁইয়া।

মিরসরাইয়ের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ইমতিয়াজ ভূঁইয়া বলেন, মানবসেবার উন্মুক্ত প্লাটফর্ম পুলিশের চাকরি। সেবার মনোভাব নিয়ে নিজেকে জনসম্পৃক্ত রেখেই আমাদের কাজ করতে হয়।

কর্মস্থল পরিবর্তন হলেও মিরসরাইয়ের মানুষের প্রতি ভালোবাসা আমার হৃদয়ে থাকবে, বলেন ইমতিয়াজ ভূঁইয়া।

চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাহাব উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ইয়াছমিন শাহীন, জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির, মাতৃকা হাসপাতালের পরিচালক ডা. জামশেদ আলাম, মিরসরাই প্রেস ক্লাবের সম্পাদক নুরুল আলম, মিরসরাই কলেজ অধ্যক্ষ নুরুল আফসার, বারইয়ারহাট কমর্পোট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন, শান্তিনীড় সংগঠনের সভাপতি আশরাফ উদ্দিন সহ চট্টগ্রাম পুলিশের বিভিন্ন উদ্ধাতন কর্মকর্তা এসময় উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বিদায়ী ওসির হাতে সংবর্ধনা স্মারক তুলে দেন আগত অতিথি ও নাগরিক সমাজের প্রতিনিধিরা। পরে উপজেলার ভিবিন্ন সামাজিক -সাংস্কৃতি, সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ ফুলের তোড়া ও সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

বাংলাদেশ সময় ০৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।