ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
গাজীপুরে পৃথক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত

গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক দুর্ঘটনায় দুই শ্রমিক মারা গেছেন।

গাজীপুর: গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক দুর্ঘটনায় দুই শ্রমিক মারা গেছেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন টাঙ্গাইলের দেলদুয়ার থানার মঙ্গলহর এলাকার আব্দুল মালেকের ছেলে আব্দুস ছালাম ও পঞ্চগড়ের দেবিগঞ্জ থানার মন্নাফ আলীর স্ত্রী মোমেনা বেগম (৪৫)।

সালনা (কোনাবাড়ী) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন আলী জানান, কালিয়াকৈরের সফিপুর বাজার এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পার হওয়ার সময় একটি গাড়ি আব্দুস ছালামকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ছালাম কালিয়াকৈর পল্লী বিদ্যুৎ এলাকায় এপেক্স ফুটওয়্যার কারখানায় চাকরি করতেন।

অন্যদিকে নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. আব্দুস ছালাম জানান, সন্ধ্যায় গাজীপুরের বড়বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় একটি পিকআপ ভ্যান মোমেনা বেগমকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পোশাক কারখানা থেকে বাসায় ফিরছিলেন মোমেনা। দুর্ঘটনার পরে তার সহকর্মীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে এবং ওই পিকআপ ভ্যানে আগুন জ্বালিয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং টঙ্গী ফায়ার সার্ভিসের দু’টি আগুন নিভিয়ে ফেলে।

নিহত দু’জনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬

আরএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।