ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুড়িগ্রাম আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিংকন, সম্পাদক আমজাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
কুড়িগ্রাম আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিংকন, সম্পাদক আমজাদ

কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি এসএম আব্রাহাম লিংকন ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন নির্বাচিত হয়েছেন।

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি এসএম আব্রাহাম লিংকন ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন নির্বাচিত হয়েছেন।

 

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দিনগত রাত ১০টার দিকে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা জেলা যুগ্ম জজ মো. জাহেদুল ইসলাম ফলাফল ঘোষণা করেন। এর আগে, সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ভবনে নির্বাচনের ভোটগ্রহণ করা হয়।

মোট ১৯টি পদের নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল ১৩টি এবং বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেল নির্বাচিত হয়েছে ৬টি পদে।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট হযরত আলী বাংলানিউজকে জানান, দ্বি-বার্ষিক নির্বাচনে ১০১ ভোট পেয়ে সভাপতি পদে বর্তমান পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট লিংকন এবং ৮৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে আমজাদ নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে লিংকন পর পর চারবার সভাপতি নির্বাচিত হলেন।

আওয়ামী লীগ সমর্থিত প্যানেলে সভাপতি লিংকন ও সাধারণ সম্পাদক আমজাদ এবং জামায়াত-বিএনপি সমর্থিত প্যানেলের সভাপতি ইয়াছিন আলী সরকার ও সাধারণ সম্পাদক মুহা. ফখরুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ১৯টি পদে দুই প্যানেলে লড়াই করেন ৩৮ জন প্রার্থী। ভোটাধিকার প্রয়োগ করেন ১৮১ জন।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
আরবি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।