ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্সে দুদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
দুর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্সে দুদক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্সে দুর্নীতি দমন কমিশন (দুদক) বলে মন্তব্য করেছেন দুদকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. নাসিরউদ্দিন আহমেদ।

ঢাকা: দুর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্সে দুর্নীতি দমন কমিশন (দুদক) বলে মন্তব্য করেছেন দুদকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. নাসিরউদ্দিন আহমেদ।

 

শুক্রবার (০৯ ডিসেম্বর) সকালে দুদকের কার্যালয়ে ‘আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০১৬’ এর উদ্বোধনকালে এ মন্তব্য করেন তিনি।

নাসিরউদ্দিন বলেন, দুর্নীতিকারী যেই হোক তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে ও হচ্ছে। এছাড়া দুর্নীতিকারীরা ক্ষমতার বাছ-বিচারে ছোট-বড় বলতেও কিছু নেই। মনে রাখতে হবে, অপরাধকারী সে অপরাধী-ই।

তিনি আরও বলেন, আমরা আলোকিত মানুষ গড়ে দুর্নীতি প্রতিরোধ করতে চাই। এজন্য দুদকের পক্ষ থেকে বেশ কিছু পদক্ষেপও নেওয়া হয়েছে। এর মধ্যে আমরা ইতোমধ্যে সফলতাও অর্জন করেছি। তবে একার পক্ষে কখনো দুর্নীতি প্রতিরোধ সম্ভব নয়। এজন্য আমাদের নিজ নিজ অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে দুদক সচিব মোস্তফা কামাল, দুদক কমিশনার এএফএম আমিনুল ইসলামসহ বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬

এসজে/এসটি/এএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।