ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

তাড়াশে প্রতারণার অভিযোগে কলেজ ছাত্রী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
তাড়াশে প্রতারণার অভিযোগে কলেজ ছাত্রী আটক

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বিকাশের মাধ্যমে প্রতারণার অভিযোগে মনিকা এক্কা (১৭) নামে এক কলেজ ছাত্রীকে আটকের পর পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বিকাশের মাধ্যমে প্রতারণার অভিযোগে মনিকা এক্কা (১৭) নামে এক কলেজ ছাত্রীকে আটকের পর পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলা সদরের বারোয়ারী বটতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

মনিকা উপজেলার তালম ইউনিয়নের গুল্টা গ্রামের সরেস এক্কার মেয়ে এবং গুল্টা শহীদ এম মনসুর আলী ডিগ্রি কলেজের এইচএসসি প্রথমবর্ষের ছাত্রী।

স্থানীয়রা জানান, রাতে তাড়াশ বাজারে ডিনা ফটোস্ট্যাট দোকানের মালিক মাসুদ রানাকে একটি নম্বরে ৩০ হাজার টাকা পাঠানোর কথা বলে মনিকা। কিন্তু তার কথাবার্তায় সন্দেহ হলে মাসুদ টাকা পাঠাতে অস্বীকৃতি জানায়।

পরে পাশের একটি ডিপার্টমেন্টাল স্টোর থেকে ওই কলেজ ছাত্রী বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা পাঠায়। এরপর বেশকিছু সময় পার হয়ে গেলেও মনিকা দোকান মালিক শফিকে টাকা না দিয়ে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোপর্দ করেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর রহমান বাংলানিউজকে জানান, ওই কলেজ ছাত্রী পুলিশ হেফাজতে রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
আরবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।