ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আদিতমারীতে মাদকসহ আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
আদিতমারীতে মাদকসহ আটক ২

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় দুই বোতল ভারতীয় মদসহ দু’জনকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তারা বিএনপির নেতাকর্মী বলে জানা গেছে।

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় দুই বোতল ভারতীয় মদসহ দু’জনকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তারা বিএনপির নেতাকর্মী বলে জানা গেছে।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দিনগত রাতে ভারতীয় সীমান্ত অতিক্রম করে উপজেলার পাগলা চওড়া গ্রামে যাওয়ার সময় তাদের আটক করা হয়।  

আটক ব্যক্তিরা হলেন- আদিতমারী উপজেলার বড় কমলাবাড়ি এলাকার আমানতুল্লাহের ছেলে ও কমলাবাড়ি ইউনিয়ন বিএনপি সভাপতি হবিবুর রহমান হবি এবং আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের তালুক দুলালী গ্রামের আব্দুল মান্নানের ছেলে বিএনপি কর্মী হাসান আলী।

আদিতমারী থানার উপপরিদর্শক (এসআই) সুমন চন্দ্র পাল বাংলানিউজকে জানান, ভারতীয় সীমান্ত দিয়ে মদ নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে লোহাকুচি বিওপি ক্যাম্পের সদস্যরা পাগলা চওড়া গ্রামে অভিযান চালিয়ে হাবিবুর রহমান ও হাসান আলীকে আটক  করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে দুই বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদিতমারী থানায় মামলা দায়েরের পর পুলিশে সোপর্দ করেন বিজিবি সদস্যরা।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় বাংলানিউজকে জানান, আটক ব্যক্তিদের শুক্রবার দুপুরের পরে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
বিএসকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।