ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাংনীতে রোকেয়া দিবস পালিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
গাংনীতে রোকেয়া দিবস পালিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জয়িতাদের সংবর্ধনা, মানববন্ধন ও আলোচনা সভার মধ্য দিয়ে গাংনীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।

মেহেরপুর: জয়িতাদের সংবর্ধনা, মানববন্ধন ও আলোচনা সভার মধ্য দিয়ে গাংনীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।

 

শুক্রবার (০৯ ডিসেম্বর) সকালে গাংনী উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এ কর্মসূচির আয়োজন করে।

এ উপলক্ষে সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলা পরিষদ গেটের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ উজ জামান ও মহিলা বিষয়ক কর্মকর্তা নাছিমা খাতুন।

সকাল ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে আয়োজিত জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠানে নাছিমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ উজ জামান।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম, সাংবাদিক জুলফিকার আলী কানন। এছাড়াও বক্তব্য রাখেন- নির্বাচিত জয়িতা শাহানা ইসলাম শান্তনা, আনজিরা বেগম, আনোয়ারা খাতুন।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।