ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গার্মেন্টস শিল্প ধ্বংসের ষড়যন্ত্রকারীদের বিচার দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
গার্মেন্টস শিল্প ধ্বংসের ষড়যন্ত্রকারীদের বিচার দাবিতে মানববন্ধন

বাংলাদেশের গার্মেন্টস শিল্প ধ্বংসের ষড়যন্ত্রকারী ও নারী নির্যাতনকারী আমিরুল হক আমিন এবং তার সহযোগিদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে গ্রিন বাংলা গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশন।

ঢাকা: বাংলাদেশের গার্মেন্টস শিল্প ধ্বংসের ষড়যন্ত্রকারী ও নারী নির্যাতনকারী আমিরুল হক আমিন এবং তার সহযোগিদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে গ্রিন বাংলা গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশন।  

শুক্রবার (০৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়া থানা বাইপেল মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন গার্মেন্টস শ্রমিক নেত্রী আনোয়ারা বেগম।

মানববন্ধনে বক্তারা বাংলাদেশের গার্মেন্টস শিল্প রক্ষা ও গ্রিন বাংলা গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের (প্রস্তাবিত) সভাপতি সুলতানা বেগমসহ অন্য নারী শ্রমিকদের ওপর হামলা, চিহ্নিত নারী নির্যাতনকারী আমিরুল হক আমিন এবং তার সহযোগিদের বিচারের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন গ্রিন বাংলা গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশন (প্রস্তাবিত) আশুলিয়া থানা কমিটির নেতা আলমগীর, মাসুম, খালেক, নারী নেত্রী আসমা, লাকী, শাহনাজ, শাকিলা, আঁখি, খাদিজা, সাবিনাসহ স্থানীয় গার্মেন্টস শ্রমিক নেতারা।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।