ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাগুরায় ২২ নারীকে জয়িতা সম্মাননা  

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
মাগুরায় ২২ নারীকে জয়িতা সম্মাননা   ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে মাগুরায়  ২২ নারীকে জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে। জেলা প্রশাসন ও  মহিলা বিষয়ক অধিদপ্তর এ সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

মাগুরা: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে মাগুরায়  ২২ নারীকে জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে। জেলা প্রশাসন ও  মহিলা বিষয়ক অধিদপ্তর এ সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জহুরার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়।  

বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রাপ্ত ২২ জয়িতা হলেন-অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী মহম্মদপুরের মোছা. জেসমিন রহমান, শত বাধা অতিক্রম করে শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সফল হওয়ায় সদরের মিলি খাতুন, সফল জননী হিসেবে শালিখার নমিতা বিশ্বাস, নির্যাতনের বিভিষিকা থেকে ঘুরে দাঁড়ানো নারী হিসেবে শালিখার কাকলী বিশ্বাস ও সমাজ উন্নয়নে বিশেষ অবদান রাখার জন্য সদরের জাহানরা সুলতানাকে।  

এ ছাড়া অন্য ৪ উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে ১৮ জনকে পুরস্কৃত করা হয়।  

সভায় বিভিন্ন ক্ষেত্রে নির্বাচিত জয়িতারা তাদের জীবনের সফলতার কাহিনী তুলে ধরেন।  

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।