ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খেলাধুলা বিশ্বে বাংলাদেশের পরিচিতি বাড়িয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
খেলাধুলা বিশ্বে বাংলাদেশের পরিচিতি বাড়িয়েছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অন্যান্য ক্ষেত্রের মত খেলাধুলায়ও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আওয়ামী লীগ সরকার খেলাধুলার মানোন্নয়নে নানামুখী পদক্ষেপ নিয়েছে। ফলে খেলাধুলা বিশ্বের কাছে বাংলাদেশের পরিচিতি বাড়িয়েছে।

সিরাজগঞ্জ: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অন্যান্য ক্ষেত্রের মত খেলাধুলায়ও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আওয়ামী লীগ সরকার খেলাধুলার মানোন্নয়নে নানামুখী পদক্ষেপ নিয়েছে।

ফলে খেলাধুলা বিশ্বের কাছে বাংলাদেশের পরিচিতি বাড়িয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে ‘এইচ টি ইমাম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র চূড়ান্ত পর্বের খেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। উপজেলা ক্রীড়া সংস্থা এ খেলার আয়োজন করে।  

এইচ টি ইমাম বলেন, ফুটবল এখন শুধু আনন্দ ও বিনোদনের মাধ্যম নয়, ফুটবল খেলার অনুশীলন আরও বাড়াতে হবে। সব এলাকায় ফুটবল খেলাকে আরও জনপ্রিয় করে তুলতে হবে।

সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সেলিনা বেগম স্বপ্না এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, তানভীর ইমাম এমপি ও পুলিশ সুপার মো. মিরাজ উদ্দিন আহমেদ প্রমুখ।

‘এইচ টি ইমাম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র চূড়ান্ত পর্বের খেলায় কুষ্টিয়া ও নাটোর জেলা অংশ নিয়ে কুষ্টিয়া জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এনটি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।