ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় রোকেয়া দিবসে মহিলা ফোরামের শোভাযাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
বগুড়ায় রোকেয়া দিবসে মহিলা ফোরামের শোভাযাত্রা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বেগম রোকেয়া দিবসে অন্ধত্ব-কুসংস্কার ও নারী নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বগুড়ায় সমাজতান্ত্রিক মহিলা ফোরামের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা হয়েছে।

বগুড়া: বেগম রোকেয়া দিবসে অন্ধত্ব-কুসংস্কার ও নারী নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বগুড়ায় সমাজতান্ত্রিক মহিলা ফোরামের উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা হয়েছে।

শুক্রবার (০৯ ডিসেম্বর) বিকেলে শহরের দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি সাতমাথা হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ে সংগঠনের জেলার আহ্বায়ক দিলরুবা নূরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন- বাসদের জেলা আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পল্টু, সদস্য সচিব সাইফুজ্জামান টুটুল, শিক্ষক রুমানা পারভিন, মহিলা ফোরাম জেলার সদস্য রেনু বালা, মঞ্জুয়ারা, স্নিগ্ধা আক্তার রীতা, ইয়াছমিন খাতুন বন্যা, কুমকুম, মুক্তা আক্তার মীম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, নারীর মুক্তি ও মর্যাদা প্রতিষ্ঠা করতে হবে। মেয়েদের বিয়ের ন্যূনতম বয়স কোনো শর্তেই ১৮ বছরের নিচে করা যাবে না।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এমবিএইচ/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।