ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় দুর্ঘটনায় দম্পতি আহত, বাসে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
বগুড়ায় দুর্ঘটনায় দম্পতি আহত, বাসে আগুন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়ার শাজাহানপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দম্পতি গুরুতর আহত হয়েছেন। এসময় আগুন ধরে বাসটি ভস্মীভূত হয়। তবে বাসের কোনো যাত্রী আহত বা নিহত হননি।

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় একটি যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দম্পতি গুরুতর আহত হয়েছেন।

 

এসময় আগুন ধরে বাসটি ভস্মীভূত হয়।

তবে বাসের কোনো যাত্রী আহত বা নিহত হননি।

দুর্ঘটনায় আহত উপজেলার গোবিন্দপুর গ্রামের মোফাজ্জল হোসেন ও তার স্ত্রীকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে।
 
শুক্রবার (০৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের আড়িয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।     
 
স্থানীয়রা জানান, উপজেলার নয়মাইল বাসস্ট্যান্ডে ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৮৭৭২) একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।    
 
এসময় মোটরসাইকেলের আরোহী দম্পতি মহাসড়কের পাশে ছিটকে পড়েন। মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে পড়ে। এ অবস্থায় বাসটি পালিয়ে যেতে চাইলে প্রায় ৪-৫ কিলোমিটার দূরে আড়িয়া বাজার কাঁটাবাড়িয়া এলাকায় গিয়ে বাসটিতে আগুন ধরে যায়।
 
খবর পেয়ে পুলিশ এবং বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে দ্রুত ছুটে আসেন। পরে ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।
 
সন্ধ্যায় শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাসউদ চৌধুরী বাংলানিউজকে জানান, আগুনে পুড়ে যাওয়া বাসটি উদ্ধার করে থানার নিয়ে আসার কাজ চলছে।
 
বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।