ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিশ্বের বুকে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। তার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিশ্বের বুকে বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

তার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।  

শুক্রবার( ০৯ ডিসেম্বর) ভোলার মনপুরা উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ দুর্গম ঢালচরে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম বশরাত উল্লাহ চৌধুরী প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

বাণিজ্যমন্ত্রী বলেন, মরহুম বশারত উল্লাহ চৌধুরী শুধু মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠকই ছিলেন না। তিনি বাংলাদেশের অস্থায়ী সরকারকে তার ব্যবহৃত জিপ গাড়ি ও প্রচুর অর্থ দিয়ে সহযোগিতা করেন।  

মরহুম বশারত উল্লাহ চৌধুরীর সন্তান জ্বালানি ও খনিজ মন্ত্রণালয়ের সচিব মো. নাজিম উদ্দিন চৌধুরীর সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাণিজ্য মন্ত্রীর সহধর্মিনী মিসেস আনোয়ারা তোফায়েল, সাবেক নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) এম শাখাওয়াত হোসেন, আ’লীগ নেতা খন্দকার মাহবুব উদ্দিন বীরবিক্রম, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা আবদুল মুহিত চৌধুরী, সাবেক সচিব ড. শাহ মো. ফরিদ, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, শিল্পপতি প্রাইম ব্যাংকের পরিচালক আজম জে চৌধুরী, বিশিষ্ট শিল্পপতি হারুনুর রশীদ, ভোলা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, পুলিশ সুপার মোকতার হোসেন, কোস্টগার্ডের জোনাল কমান্ডার ইকরাম হোসেন, মনপুরা উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান নজির আহম্মেদ মিয়া, ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন হাওলাদার, ভোলার বাপ্তা ইউপি চেয়ারম্যান বিপ্লব মোল্লা, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, প্রাথমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান প্রমুখ।

মনপুরার বিচ্ছিন্ন ঢালচরে মরহুম বশারত উল্লাহ চৌধুরী প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।