ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহী মহানগর জামায়াতের পলাতক সেক্রেটারি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
রাজশাহী মহানগর জামায়াতের পলাতক সেক্রেটারি গ্রেফতার

রাজশাহী: নাশকতার মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারি এমাজ উদ্দীন মণ্ডলকে (৫০)  গ্রেফতার করেছে মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। শনিবার (২৩ এপ্রিল) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত এমাজ উদ্দিন মন্ডল ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার পায়রাডাঙ্গা গ্রামের মৃত সিরাজ উদ্দিন মন্ডলের ছেলে। বর্তমানে তিনি মহানগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া পশ্চিমপাড়ার বাসিন্দা।

রফিকুল আলম জানান, শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে তাকে গ্রেফতার করা হয়েছে। আরএমপির গোয়েন্দা শাখা (ডিবি) গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার তেরখাদিয়া মোড় থেকে তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে নাশকতা, সন্ত্রাসী কার্যক্রম ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রসহ মোট ৩৫টি মামলা আদালতে বিচারাধীন আছে। এছাড়াও তার বিরুদ্ধে ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানায় ৫টি গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।