ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

হিজলায় ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
হিজলায় ব্যবসায়ীর ওপর হামলার প্রতিবাদ

বরিশাল: বরিশালের হিজলা উপজেলায় এক ব্যবসায়ীর দোকানে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেলে উপজেলার বরজালিয়া ইউনিয়নের খুন্না বাজারে তারেক সুজ অ্যান্ড কসমেটিকসের মালিকের ওপর হামলা, তার দোকানে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

ব্যবসায়ী তারেক খান জানান, গতকাল বিকেলে তার দোকানে পার্শ্ববর্তী গ্রামের রিপন বেপারী জুতা কিনতে আসেন। তার সঙ্গে জুতা বিক্রি নিয়ে কথা কাটাকাটি হয়। পরে রিপন বেপারী দোকান থেকে বের হয়ে গিয়ে তার স্ত্রী ইউপি সদস্য শিল্পী বেগমসহ ১৫/২০ ভাড়াটে সন্ত্রাসী নিয়ে দোকানে হামলা চালান।

হামলাকারীদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা না নেওয়ায় ব্যবসায়ীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। শনিবার (২৩ এপ্রিল) সকালে খুন্না বাজারের ব্যবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে ব্যবসায়ীরা বলেন, হামলাকারীদের যদি আইনের আওতায় আনা না হয়, তবে পরবর্তীতে বড় ধরনের কর্মসূচি ঘোষণা করা হবে।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইউনুস মিয়া হামলা, ভাঙচুর ও লুটপাট হওয়া ওই দোকান পরিদর্শন করেছেন। অপরাধী‌দের বিচা‌রের আওতায় আনার আশ্বাস দি‌য়ে ব্যবসায়ী‌দের প্রতিষ্ঠান খোলার আহ্বান জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।