ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সরকারি চাল মুদি দোকানে, চৌকিদারসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
সরকারি চাল মুদি দোকানে, চৌকিদারসহ আটক ২

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় আরাফাত স্টোর নামে একটি মুদি দোকান থেকে ২০ বস্তা (এক মেট্রিকটন) সরকারি চাল উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে চাল তসরুপে জড়িত থাকার অভিযোগে গ্রামপুলিশ (চৌকিদার)সহ দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে উপজেলার আমড়াগাছিয়া বাজার থেকে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নুর ই আলম সিদ্দিকীর নির্দেশে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ধানসাগর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের চৌকিদার নজরুল ইসলাম স্বপন ও আরাফাত স্টোরের মালিক মো. কামাল হোসেন।

শরণখোলার ইউএনও মো. নুর ই আলম সিদ্দিকী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া বাজারে অভিযান চালানো হয়। এসময় আরাফাত স্টোর থেকে ২০ বস্তা অর্থাৎ এক মেট্রিকটন সরকারি চাল জব্দ করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আরাফাত স্টোরের মালিক মো. কামাল হোসেন ওই চাল চৌকিদার মো. নজরুল ইসলাম স্বপনের কাছ থেকে কিনেছেন বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে সরকারি চাল আত্মসাতের অভিযোগে উপজেলা সহকারি মৎস্য কর্মকর্তা শেখ সিরাজুল হক বাদী হয়ে শরণখোলা থানায় মামলা করছেন।

বাংলাদেশ  সময়: ১৯১৬ ঘণ্টা, ১ নভেম্বর ২০২২ৎ
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।