ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

উত্ত্যক্তকারীদের মারধরে হাসপাতালে শিক্ষক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
উত্ত্যক্তকারীদের মারধরে হাসপাতালে শিক্ষক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের উত্ত্যক্ত করার সময় বাঁধা দেওয়ায় ইংরেজি শিক্ষককে পিটিয়ে আহত করেছে প্রাক্তন ছাত্র আলামিন ও রমজান আলী সজল।

বুধবার (০৯ নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস।

এদিকে ঘটনার বিচার চেয়ে স্কুলের শিক্ষার্থীরা স্কুলের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

জানা গেছে, স্কুল চলাকালীন সময় থেকে ছুটি পযর্ন্ত বিভিন্ন সময় মেয়েদের উত্যক্ত করে আসছিল এই দুই বখাটে যুবক আলামিন ও রমজান আলী সজল। প্রতিদিনই তারা স্কুলের মূল গেট দিয়ে মেয়েরা প্রবেশের সময় তাদের উত্যক্ত করতো। বিষয়টি দেখতে পেয়ে বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মো. তোফাজ্জল হোসেন প্রতিবাদ করেন। পরে তাকে বেদম মারধর করে পালিয়ে যায় আলামিন ও রমজান আলী সজলসহ আরও কয়েকজন। স্থানীয়রা স্কুলে খবর দিলে অন্য শিক্ষকরা আহত শিক্ষককে উদ্ধার করে সাটুরিয়া হাসপাতালে ভর্তি করেন। আহত শিক্ষকের মুখের চারটি সেলাই দেওয়া হয়েছে।

হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান বলেন, রমজান আলী ও আলামিন প্রতিদিনই স্কুলের সামনে দাঁড়িয়ে আসা ও যাওয়ার সময় ছাত্রীদের উত্ত্যাক্ত করত। তাদের বিরুদ্ধে ছাত্রীরা মাঝে মধ্যেই বিচার দিত। মারধরের ঘটনায় ওই দুই বখাটের বিরুদ্ধে নিজে বাদী হয়ে সাটুরিয়া থানায় মামলা দায়ের করেছি।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, শিক্ষক পিটানোর ঘটনায় হরগজ শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বজলুর রহমান বাদী হয়ে একটি মামলা করেছেন। দ্রুত আসামিদের আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।