ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফেনীতে গুণী সাংবাদিকদের সম্মাননা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
ফেনীতে গুণী সাংবাদিকদের সম্মাননা

ফেনী: ফেনী মুহুরী লিও ক্লাবের উদ্যোগে দিনব্যাপী সাংবাদিকতা প্রশিক্ষণ কর্মশালা ও গুণী সাংবাদিকদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) শহরের ডাক্তার পাড়ার লায়ন্স ফ্যামেলি কার্যালয়ে দিনব্যাপী সাংবাদিকতা প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় লিওদের উপস্থাপনা ও সঞ্চালনার কৌশল সম্পর্কিত পর্বের প্রশিক্ষণ দেন লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর ভাইস প্রেসিডেন্ট মোর্শেদ হোসেন, টিভি সাংবাদিকতা পর্বের প্রশিক্ষণ দেন সময় টেলিভিশনের ফেনী ব্যুরো অফিসের জ্যেষ্ঠ প্রতিবেদক মো. আতিয়ার হাওলাদার সজল, বুনিয়াদি সাংবাদিকতা পর্বের প্রশিক্ষণ দেন বাংলাদেশ টেলিভিশনের ফেনী জেলা প্রতিনিধি ও দৈনিক অজেয় বাংলার সম্পাদক শওকত মাহমুদ, পত্রিকা ও ম্যাগাজিন সম্পাদনা বিষয়ক প্রশিক্ষণ দেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময়ের সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, মৌলিক সাংবাদিকতা পর্বের প্রশিক্ষণ দেন ডিবিসি নিউজ ও দ্য ডেইলি অবজারভার এর ফেনী প্রতিনিধি ও লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর আইপিপি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া।

ক্লাবের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট লিও খালেদ চৌধুরী নিলয়ের সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারি লিও আনিকা তাবাসসুম তোফার সঞ্চালনায় গুণী সাংবাদিক সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র, লায়ন্স জেলার কনসার্ন রিজিয়ন চেয়ারপারসন ও ক্লাবের চার্টার অ্যাডভাইজার ওমর ফারুক ভূঁইয়া বেলাল।

গুণী সাংবাদিক হিসেবে সম্মাননা দেওয়া হয় মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, মোহাম্মদ শাহাদাত হোসেন, শওকত মাহমুদ ও মো. আতিয়ার হাওলাদার সজলকে।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর প্রেসিডেন্ট অ্যাডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ, লিও ডিস্ট্রিক্ট ট্রেজারার ও ফেনী মুহুরী লিও ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান, আইপিপি ডা. ফারহান ফুয়াদ, ট্রেজারার লিও আব্দুর রহিম আয়মান।

কর্মশালায় ফেনী মুহুরী লিও ক্লাবের ৩০ জন লিও সদস্য অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।