ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছিনতাইকারীর হামলায় আরইউজে সভাপতির স্ত্রী-কন্যা আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
ছিনতাইকারীর হামলায় আরইউজে সভাপতির স্ত্রী-কন্যা আহত

রাজশাহী: ছিনতাইকারীদের হামলার শিকার হয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলামের স্ত্রী ও শিশু কন্যা। বুধবার (১ মার্চ) দিনগত রাতে মহানগরীর রাজপাড়া থানার নতুন বিলসিমলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় রফিকের স্ত্রী ও কন্যা গুরুতর আহত হয়। এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন আরইউজে নেতারা।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে আরইউজের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান ও সাধারণ সম্পাদক তানজিমুল হক এক বিবৃতিতে বলেন, বুধবার রাত সোয়া ৮টার দিকে আরইউজে সভাপতি রফিকের স্ত্রী তার দুই শিশু সন্তানকে নিয়ে অটোরিকশা করে তেরোখাদিয়া এলাকার বাসায় ফিরছিলেন। এ সময় চার ছিনতাইকারী তাদের পথরোধ করে রফিকের স্ত্রীর কাছে থাকা ব্যাগটি ছিনিয়ে নেয়।

রফিকের স্ত্রী বাধা দিতে গেলে তিনি তার দুই বছরের শিশু কন্যাসহ রিকশা থেকে পড়ে যান। এ সময় তারা গুরুতর আহত হন।

তবে রফিকের আট বছরের শিশুপুত্র শরীরে আঘাত পায়নি। ছিনতাইকারীরা এ সময় রফিকের স্ত্রীর ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ওই ব্যাগে মোবাইল ফোন ও নগদ টাকাসহ অন্য গুরুত্বপূর্ণ জিনিস ছিল। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আরইউজে নেতারা বলেন, এ ধরনের ছিনতাইয়ের ঘটনা অত্যন্ত উদ্বেগজনক। এ ধরনের ঘটনা আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকাণ্ডকে প্রশ্নবিদ্ধ করে। আমরা এ ধরনের ঘটনার তীব্র নিন্দাও প্রতিবাদ জানাই। অতিদ্রুত ছিনতাইকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।