ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এসএসসি পরীক্ষায় বসা হলো না নয়নের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
এসএসসি পরীক্ষায় বসা হলো না নয়নের

রাজশাহী: এসএসসি পরীক্ষায় আর বসা হলো না। টানা চার দিন মৃত্যুর সাথে লড়াই করে হেরে গেল সড়ক দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থী নয়ন আহমেদ (১৬)।

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।  

সোমবার (২৭ ফেব্রুয়ারি) গুরুতর আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

নয়ন আহমেদ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ি মোল্লাপাড়া গ্রামের কাজল আহমেদের ছেলে।

সোমবার নয়ন ও তার বন্ধু অনিক হোসেন মোটরসাইকেলে উপজেলার আড়ানীবাজার থেকে নিজ বাড়িতে যাচ্ছিল। কটার মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিনচালিত ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তারা দুইজনই গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে নয়নের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। এরপর অবস্থার অবনতি হওয়ায় তাকে রামেক হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়।

রাজশাহীর বাঘা থানার পুলিশ পরিদর্শক আবদুল করিম বলেন, ‍‘৯৯৯’ নম্বরে ফোন পেয়ে ঘটনার দিন ঘটনাস্থলে থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছিল। পরে সেখান থাকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। তবে আজ রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে৷ সে বাউসা হারুন-অর-রশিদ শাহ্ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল। ৩০ এপ্রিল এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।