ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

হরিণের মাংস কিনতে গিয়ে ধরা ২ যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
হরিণের মাংস কিনতে গিয়ে ধরা ২ যুবক

বাগেরহাট: হরিণের মাংস কিনতে গিয়ে বাগেরহাটে স্থানীয়দের হাতে আটক হয়েছেন সাদ্দাম হোসেন (৩২) ও বেল্লাল শরীফ (৩০) নামের দুই ক্রেতা। এ সময় তাদের কাছ থেকে ১৯ কেজি হরিণের মাংস জব্দ করা হয়।

 

তবে ঘটনার সময় টের পেয়ে পালিয়ে যান হরিণের মাংস বিক্রেতারা।

সোমবার (১৩ মার্চ) সকালে বাগেরহাটের মোংলা উপজেলার নারকেলতলা এলাকা থেকে এ দুই ক্রেতাকে আটক করা হয়।  

আটক সাদ্দাম উপজেলার চাঁদপাই ইউনিয়নের নারকেলতলা আবাসনের হাবিবুর রহমানের ছেলে। পেশায় তিনি রাজমিস্ত্রি। অপর আটক বেল্লাল একই এলাকার সুলতান শরীফের ছেলে। বেল্লায় পেশায় ভ্যানচালক। আর পলাতক দুই মাংসবিক্রেতা হলেন উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি এলাকার হাসান ও চাঁদপাই ইউনিয়নের চাঁদপাই গ্রামের কাদের।  

এসব তথ্য নিশ্চিত করে মোংলা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিরাজ বলেন, ১৯ কেজি হরিণের মাংসসহ সাদ্দাম ও বেল্লাল নামের দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এরপর জব্দ মাংসসহ আটকদের আদালতে পাঠানো হবে।  

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকালে নারকেলতলা এলাকায় হরিণের মাংস বিক্রি করতে আসেন হাসান ও কাদের। স্থানীয় বাসিন্দা সাদ্দাম ও বেল্লাল ৭শ টাকা দরে দুই কেজি করে মাংস কিনতে গেলে লোকজন দেখে ফেলেন। হরিণের মাংস বিক্রির খবর পেয়ে স্থানীয় ইউপি মেম্বার হারুন মল্লিক ও গ্রামবাসী ছুটে আসলে পাচারকারী হাসান ও কাদের মাংস ফেলে রেখে পালিয়ে যান। পরে খবর পেয়ে পুলিশ ১৯ কেজি হরিণের মাংসসহ সাদ্দাম ও বেল্লালকে আটক করেন।

বাংলাদেশ  সময়: ১৬০০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।