ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে ৬৯৫ বোতল ফেনসিডিলসহ আটক তিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
সিদ্ধিরগঞ্জে ৬৯৫ বোতল ফেনসিডিলসহ আটক তিন

ঢাকা: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ৬৯৫ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি চক্রের মূলহোতাসহ তিনজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

আটক মাদক কারবারিরা হলেন- চক্রের মূলহোতা মো. জসিম উদ্দিন (৩৪), তার সহযোগী মো. বিল্লাল (৩৭) ও মো. মনজিল হোসেন (৩২)।

অভিযানে তাদের কাছ থেকে ৬৯৫ বোতল ফেনসিডিল, একটি ট্রাক ও নগদ আট হাজার ৭৪৭ টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার (১৪ মার্চ) বেলা ১২টার দিকে র‌্যাব-৩ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৪ মার্চ) প্রথম প্রহরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

তিনি আরও জানান, আটক আসামিরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকের চালান নিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি ও সরবরাহ করে আসছিল।

আরিফ মহিউদ্দিন জানান, আসামিরা বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনব পদ্ধতি অবলম্বন করে মাদকের চালান বহন করে থাকেন। মূলত তারা পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করেন এবং ট্রাকের পণ্যের আড়ালে ফেনসিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করেন।

এছাড়াও আসামিদের মাদক ব্যবসায়ের সঙ্গে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানা গেছে। এ সিন্ডিকেটের সদস্যদের আটকের জন্য র‌্যাবের অভিযান চলমান।

আটক আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন র‍্যাবের এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
এসজেএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।