ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

৫০০ বস্তা সার পাচারের সময় ট্রাকসহ যুবক গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
৫০০ বস্তা সার পাচারের সময় ট্রাকসহ যুবক গ্রেপ্তার 

দিনাজপুর: দিনাজপুরে বিসিআইসি সার গোডাউন থেকে ৫০০ বস্তা ইউরিয়া সার পাচারের সময় সাদেকুল ইসলাম (৩৮) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এসময় পাচার কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

শনিবার (২২ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলার বোচাগঞ্জ উপজেলার দকচাই মোড় থেকে ওই যুবককে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।  

গ্রেপ্তার সাদেকুল ইসলাম বোচাগঞ্জ উপজেলার কেরালগাঁও এলাকার নুরুল ইসলামের ছেলে।  

রোববার (২৩ জুলাই) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত জেলা প্রশাসক (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুম।  

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, শনিবার (২২ জুলাই) দুপুরে বাংলাদেশ কেমিকেল ইন্ডাস্ট্রিজ করপোরেশন (বিসিআইসি) পুলহাট শাখার সার গোডাউন থেকে অবৈধভাবে একটি ট্রাকে করে ৫০০ বস্তা ইউরিয়া সার নিয়ে যাওয়ার বিষয়টি জানতে পারে গোয়েন্দা পুলিশ। পরে উদ্ধার অভিযানে নামেন তারা। বিকেলে পচা বোচাগঞ্জ উপজেলার দকচাইমোড় থেকে ৫০০ বস্তা ইউরিয়া সারসহ সাদেকুল ইসলামকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় শামীম নামে একজন আসামি পলাতক রয়েছে। এছাড়াও কয়েকজন অজ্ঞাতনামা আসামি রয়েছেন যারা এই কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পারে। বিকেলে আসামিকে আদালতে পাঠিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন করা হবে। ঘটনা তোদের পর কারা এর সঙ্গে জড়িত এবং সার পাচারের অন্য কোন উদ্দেশ্যে আছে কি না তা জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।