ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বনশ্রীতে শিক্ষার্থীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
বনশ্রীতে শিক্ষার্থীর আত্মহত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও থানাধীন বনশ্রী এলাকায় স্বপ্না আক্তার (২৫) এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।  

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুর ২টার দিকে বনশ্রী ১৪ নম্বর রোডের একটি বাসায় গলায় ফাঁস দেয় ওই শিক্ষার্থী।

 

নিহত স্বপ্না চাঁদপুর জেলার মতলব উপজেলার পয়েলী মিয়াজি গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে। বর্তমানে স্বপ্না বনশ্রীর ওই বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন। তিনি হাবিবুল্লাহ বাহার বিশ্ববিদ্যালয় কলেজের কেমিস্ট্রি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন।  

স্বপ্নার ছোট বোন সাবিনা আক্তার জানান, তাদের চাঁদপুর জেলায়। বাবা মা ও বড় বোন স্বপ্না বাবা মায়ের সঙ্গে বনশ্রীর ভাড়া বাসায় থাকতেন। সে (সাবিনা) নিজে মেহেরপুর শ্বশুর বাড়িতে থাকেন। কয়েকদিন আগে পরিবারের সবাই গ্রামের বাড়িতে যান বেড়াতে। গত ১৫ জুলাই স্বপ্নাকে নিয়ে তিনি (সাবিনা) ও তার স্বামী ঢাকায় আসেন। বাবা গ্রামের বাড়িতে থেকে যান। মঙ্গলবার দুপুরের দিকে স্বপ্না বাসায় গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। দেখতে পেয়ে বোনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে ফরাজী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক সোয়া ৪টার দিকে মৃত ঘোষণা করেন।  

সাবিনা আরও জানান, কয়েক বছর আগে স্বপ্নার বিয়ে হয়েছিল। আবার ছাড়াছাড়িও হয়ে যায়। এরপর থেকে একটু চুপচাপ থাকতেন স্বপ্না। এর মধ্যে আবার এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। পরিবারের ধারণা, প্রেমিকের সঙ্গে মোবাইলে ঝগড়া করে গলায় ফাঁস দিয়েছেন স্বপ্না।  

ঢামেক পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা আছে। বিষয়টি খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৩
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।