ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
খিলগাঁওয়ে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় যুবককে ছুরিকাঘাত

ঢাকা: রাজধানীর খিলগাঁও নবাবী মোড় এলাকায় ছুরিকাঘাতে নাবিল হোসেন (২২) নামে এক যুবক আহত হয়েছেন। তার পরিবার বলছে, মাদক বিক্রিতে বাধা দেওয়ার কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে খিলগাঁও নবমী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে নাবিলকে তার পরিচিতরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

আহত যুবক পরিবারের সঙ্গে গোড়ান নবাবী মোড় এলাকায় থাকে। তার বাবার নাম বদরুদ্দিন বাবু।

ঘটনার সময় আহতর সঙ্গে থাকা সজীব নামে এক যুবক জানান, নবাবী মোড় এলাকায় নাসির, আসাদ ও কালো রাসেল দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিল তারা এলাকায় মাদক কারবারি হিসেবে পরিচিত। ওই এলাকায় নাবিল মাদক বিক্রি করতে তাদের কয়েকদিন আগে নিষেধ করেছিল। এ কারণেই তারা আজকে নাবিলের ওপর হত্যার উদ্দেশে হামলা করে।

ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, আহত যুবকের অবস্থা গুরুতর, তার মাথায় সেলাই লেগেছে এবং শরীরে আঘাত আছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহউদ্দিন মিয়া জানান, ঘটনার বিস্তারিত জানার জন্য হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।