ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরায় নির্মাণাধীন ভবনের আটতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
উত্তরায় নির্মাণাধীন ভবনের আটতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ঢাকা: রাজধানীর উত্তরা ১২ নম্বর সেক্টরে নির্মাণাধীন ভবনের আটতলা থেকে নিচে পড়ে নাসিম (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩টার দিকে তিনি ভবনের নিচে পড়ে যান।

আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টায় মৃত ঘোষণা করেন।

নাসিমের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়। তিনি ঢাকায় নির্মাণাধীন ভবনটিতেই থাকতেন। আনুমানিক তিন বছর ধরে ভবনটিতে কাজ করে আসছিলেন তিনি।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী ও চাচাতো ভাই মো. আবুল কাশেম জানান, তারা উত্তরার ১২ নম্বর সেক্টরের হাউজ বিল্ডিং খালপাড়া এলাকায় ওই নির্মাণাধীন ১০ তলা ভবনে রাজমিস্ত্রির কাজ করেন। ভবনটির অষ্টম তলায় ক্রেন দিয়ে মালামাল তুলছিলেন নাসিম। বিকেলে অষ্টম তলা থেকে নিচে পড়ে যান তিনি। দেখতে পেয়ে ভবনের নিচ থেকে তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। এখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে ভবন থেকে কীভাবে তিনি নিচে পড়েছেন সে বিষয়ে তার কোনো সহকর্মী কিছুই জানেন না বলে দাবি করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।