ঢাকা, সোমবার, ২৭ শ্রাবণ ১৪৩১, ১২ আগস্ট ২০২৪, ০৬ সফর ১৪৪৬

জাতীয়

মাগুরায় দুর্বৃত্তের হামলা, খামার থেকে ৫৯টি গরু লুট

ডিস্ট্রিক্ট করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
মাগুরায় দুর্বৃত্তের হামলা, খামার থেকে ৫৯টি গরু লুট

মাগুরা: দেশের চলমান পরিস্থিতিতে বিভিন্ন এলাকায় হামলা, চুরি, ডাকাতির ঘটনার খবর পাওয়া যাচ্ছে।  গত সোমবার(৫ আগস্ট) রাতে মাগুরায় একট খামারে হামলা চালিয়ে ৫৯টি গরু নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

 

ঘটনাটি ঘটেছে মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর গ্রামের স্বপন ভট্রাচার্য্য ওরফে স্বপন ঠাকুরের বাড়িতে। খামার থেকে ৪৭টি গাভী ও ১২টি ছোট বাছুর নিয়ে গেছে বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

স্বপন ঠাকুর ও তার স্ত্রী শিলা ভট্রাচার্য্য জানায়, সোমবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত একদল দুর্বৃত্ত তার বাড়িতে হামলা চালায়। বাড়ির সাথে বড় একটি গরুর খামার গড়েছিলেন।  হামলার সময় খামার থেকে গাভী ও বাছুর নিয়ে গেছে বলে জানান তারা।

এসব ঘটনা জানাতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন ভুক্তভোগীরা। ব্যাংক থেকে ঋণ নিয়ে সাথে নিজের অথ দিয়ে এই খামার গড়ে তোলেন। এসব ঘটনায় আইনগত ব্যাবস্থা নিবেন বলে জানান ভুক্তভোগীরা।

রোববার সরেজমিনে দেখা যায়, দুই শেডের খামারটি বেশ বড়। সেখানে বাণিজ্যিকভাবে গরু পালন করতেন।  

এলাকাবাসী জানায়, দেশীয় অস্ত্রের মুখে শতাধিক লোক এসে হামলা করে। এসময় তারা গরু নিয়ে যায়। ভয়ে এলাকার কেউ বাধা দিতে পারেনি। এমন ঘটনা তীব্র নিন্দা জানিয়েছেন সচেতন মহল।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা,আগস্ট ১১,২০২৪
এমএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।