ঢাকা, সোমবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৯ আগস্ট ২০২৪, ১৩ সফর ১৪৪৬

জাতীয়

লোকজন আসছে শুনে কেটে পড়েন মেয়র আতিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
লোকজন আসছে শুনে কেটে পড়েন মেয়র আতিক

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম গুলশান ২ নম্বরে প্রধান কার্যালয়ে এসেছেন, এমন খবরে ডিএনসিসি ভবন ঘেরাও করেছে সাধারণ মানুষ। কিন্তু তিনি আগেভাগেই কেটে পড়েন।

রোববার (১৮ আগস্ট) রাতে রাজধানীর গুলশান ২ নম্বরে অবস্থিত নগর ভবনের বাইরে এমন ঘটনা ঘটে। নাম প্রকাশ না করার শর্তে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এক কর্মকর্তা।

তিনি বলেন, মেয়র আতিকুল ইসলাম নগর ভবনে এসেছেন, এমন খবরে স্থানীয় কিছু লোকজন এসে বিক্ষোভ করছিল। মূলত, মেয়রের অপসরণের দাবিতে তারা সেখানে একত্রিত হয়েছিল। যদিও নির্দিষ্ট কাজে‌ নগর ভবনে এসেছিলেন মেয়র। বিক্ষোভকারীরা একত্রিত হচ্ছে বুঝতে পেরে তিনি আগেই চলে যান। আনুমানিক রাত ৮ টার দিকে এমন ঘটনা। মেয়র চলে যাওয়ার পর শান্ত হন বিক্ষোভকারীরা।

এদিকে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তাকে পুনরাদেশ না পাওয়া পর্যন্ত সাময়িকভাবে পূর্ণ আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা অর্পণ করা হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার (১৪ আগস্ট) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে এ বিষয়ে একটি অফিস আদেশ জারি করা হয়েছে। সে হিসেবে এখন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পূর্ণ আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা পালন করছেন সেখানকার প্রধান নির্বাহী কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
এমএমআই/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।