ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪৩১, ২০ আগস্ট ২০২৪, ১৪ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে হামলার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে হামলার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন

মাদারীপুর: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে হামলার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন করেছেন সাংবাদিকরা।  

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর ১২টার দিকে মাদারীপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন হয়।

 

ব্যানার-ফেস্টুন হাতে এতে অংশ নেন জেলা ও উপজেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক, টেলিভিশন ও অনলাইনের সাংবাদিকরা।

এসময় বক্তারা বলেন, পরিকল্পিতভাবে সোমবার (১৯ আগস্ট) একদল দুর্বৃত্ত রাজধানী বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে হামলা ও ভাঙচুর চালায়। এ হামলায় জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানাই।  

বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের জেলা প্রতিনিধি বেলাল রিজভীর সভাপতিত্বে ও চ্যানেল২৪ এর প্রতিনিধি সাগর হোসেন তামিমের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন মাদারীপুর সংগ্রাম উন্নয়ন পরিষদের সভাপতি অ্যাডভোকেট মাসুদ পারভেজ, বাংলাদেশ বেতারের মাদারীপুর প্রতিনিধি মাহবুবুর রহমান বাদল, এনটিভির সাংবাদিক এম আর মর্তুজা, মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এসএম আরাফাত হাসান, চ্যানেল আইর প্রতিনিধি রাহাত হোসাইন, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সঞ্জয় কর্মকার অভিজিৎ, বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ইমতিয়াজ আহমেদ ইমন, প্রথম আলোর সাংবাদিক অজয় কুন্ডু, কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি ওয়াহিদুজ্জামান কাজল, সাংবাদিক ফায়েজুল শরীফ, গাউচ-উর রহমানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।