ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

মৌলভীবাজার: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সসহ বিভিন্ন গণমাধ্যমে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে নিউজ টুয়েন্টিফোর টেলিভিশনের জেলা প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে ও দৈনিক কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি মো. সাইফুল ইসলামের পরিচালনায় বক্তব্য দেন- মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ, দৈনিক খবরপত্র পত্রিকার জেলা প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক শ ই সরকার জবলু, চ্যানেল টুয়েন্টি ফোর টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুর রব, দীপ্ত নিউজ ডটকমের সম্পাদক দরুদ আহমদ, বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন, এসএ টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি হোসাইন আহমদ, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি বায়তুল আলী, মুক্তবার্তা ডটকমের সম্পাদক শাহাবুদ্দিন আহমদ, সিলেট মিরর পত্রিকার জেলা প্রতিনিধি আশরাফ আলী, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ আলী প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দৈনিক এশিয়া বাণী পত্রিকার জেলা প্রতিনিধি ময়নূল চৌধুরী, স্থানীয় দৈনিক মৌমাছির কণ্ঠ পত্রিকার প্রতিনিধি বিশ্বজিৎ কর, দৈনিক ডেসটিনি পত্রিকার জেলা প্রতিনিধি রূপক কান্তি ধর, আমীর হোসেন, মনজু বিজয় চৌধুরী প্রমুখ।

বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়ায় হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, কালের কণ্ঠসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের গণমাধ্যমের সাংবাদিকরা একযোগে বেনজীরসহ বিভিন্ন দুর্নীতিবাজদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে গণমাধ্যমের বস্তুনিষ্ঠতা পরিবেশন ও প্রমাণ করতে সক্ষম হয়েছে। ইস্ট ওয়েস্ট মিডিয়া হাউজের সাতটি প্রতিষ্ঠানে ন্যক্কারজনক হামলায় দেশের স্বাধীন গণমাধ্যম হতবাক। হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচার করার দায়িত্ব বর্তমান সরকারসহ ছাত্র-জনতার কাছে দাবি জানিয়েছেন।

বক্তারা আরও বলেন, স্বাধীন দেশে দিনে-দুপুরে মিডিয়ার ওপরে এই নগ্ন হামলা দুর্বৃত্তায়নের জানান দেয়। অচিরেই এই দুর্বৃত্তায়নের চর্চা বন্ধ করতে হবে।

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
বিবিবি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।