ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে মাদক বিক্রেতার যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
রাজশাহীতে মাদক বিক্রেতার যাবজ্জীবন কারাদণ্ড

মাদক বিক্রির দায়ে আশরাফুল আলম (২৩) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। অনাদায়ে আরও পাঁচ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে তাকে।

রাজশাহী: মাদক বিক্রির দায়ে আশরাফুল আলম (২৩) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। অনাদায়ে আরও পাঁচ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে তাকে।

 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক কেএম শহীদ আহম্মেদ এ রায় দেন।

রায়ের সময় আসামি আদালতের কাঠাগড়ায় উপস্থিত ছিলেন। আশরাফুল আলম রাজশাহীর তানোর উপজেলার চাপড়া এলাকার মকশেদ আলীর ছেলে।

রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ আদালতের স্পেশাল পাবলিক প্রসিকিউটার (পিপি) ইসমত আরা বেগম বাংলানিউজকে বলেন, ২০১৫ সালের ১৩ মার্চ রাজশাহী পুঠিয়া সার্কেলের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর পুঠিয়ার রাজশাহী-নাটোর মহাসড়কে অভিযান পরিচালনা করে।

এ সময় ঢাকাগামী দেশ ট্রাভেলসে তল্লাশি চালিয়ে মাদক বিক্রেতা আশরাফুল আলমকে ৩শ’ ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। পরদিন সার্কেলের পরিদর্শক ফরহাদ আকন্দ বাদী হয়ে আশরাফুলকে আসামি করে পুঠিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।

মামলায় ছয় জন সাক্ষী সাক্ষ্য প্রদান করেন। পরে আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালতের বিচারক মাদকদ্রব্য আইনের ১৯৯০ সালের ১৯ এর ১ ধারায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
এসএস/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।