ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

২৩ দিনেও সন্ধান মেলেনি হোমিও চিকিৎসকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
২৩ দিনেও সন্ধান মেলেনি হোমিও চিকিৎসকের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিখোঁজের ২৩ দিনেও সন্ধান মেলেনি রাজশাহীর হেতেম খাঁ এলাকার হোমিও চিকিৎসক শেখ লতিফুল খাবীর ওরফে আনোয়ার হোসেনের।

রাজশাহী: নিখোঁজের ২৩ দিনেও সন্ধান মেলেনি রাজশাহীর হেতেম খাঁ এলাকার হোমিও চিকিৎসক শেখ লতিফুল খাবীর ওরফে আনোয়ার হোসেনের।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ দাবি জানান লতিফুলের স্ত্রী নাসরিন সুলতানা।

আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে পরিবারের দাবি, অবিলম্বে আনোয়ার হোসেনকে খুঁজে বের করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হোক।

নাসরিন সুলতানা অভিযোগ করে বলেন, চলতি বছরের ১৭ অক্টোবর মাগরিবের নামাজের সময় হেতেম খাঁ ছোট মসজিদ এলাকায় অবস্থিত ‘ম্যাথমেটিকস হোমিও হল’ থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ছয়জন সাদা পোশাকধারী ব্যক্তি কোনো ওয়ারেন্ট ছাড়াই একটি মাইক্রোবাসে তার স্বামীকে তুলে নিয়ে যায়। ওইদিন রাত ৯টার দিকে তিনি ও আমার আত্মীয়-স্বজন প্রশাসনের সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি করে আনোয়ার হোসেনের সন্ধান পাননি। এ ঘটনায় পরদিন ১৮ অক্টোবর মহানগরীর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তিনি বলেন, আমার স্বামী একজন হোমিও চিকিৎসক। তার বিরুদ্ধে থানায় কোনো মামলা বা অভিযোগও নেই।

তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, যেকোনো মুহূর্তে তার স্বামীর জীবন ক্ষতির সম্মুখীন হতে পারে। তিনি দু’টি শিশু সন্তান নিয়ে ভাড়া বাড়িতে থেকে খেয়ে না খেয়ে অনেক কষ্টে জীবনযাপন করছেন। আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে তার স্বামীকে খুঁজে বের করে দেওয়ার দাবি জানান।

সংবাদ সম্মেলনে নিখোঁজ আনোয়ার হোসেনের বছরের শিশু কন্যা লুৎফুন নেসা, চার বছরের শিশুপুত্র একরামুল ইসলাম, নিখোঁজের শ্বশুর জয়ফুল ইসলাম, ছোট ভাই মনোয়ার হোসেনসহ পরিবারের অন্য আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬

এসএস/এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।