ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

ঘুষ নেওয়ার ছবি ভাইরাল, দাউদকান্দি প্রকৌশলীর বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
ঘুষ নেওয়ার ছবি ভাইরাল, দাউদকান্দি প্রকৌশলীর বদলি

কুমিল্লা: ঘুষ নেওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় কুমিল্লার দাউদকান্দি উপজেলা প্রকৌশলী এমএস আনোয়ারুল হককে বদলি করা হয়েছে। দাউদকান্দি থেকে তাকে হবিগঞ্জের বাহুবল উপজেলায় বদলির আদেশ দেয়া হয়েছে।

 

মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশিদ খান স্বাক্ষরিত এক চিঠিতে এ বদলির আদেশ দেওয়া হয়।  

বুধবার (৪ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল ইসলাম খান।

তিনি বলেন, প্রকৌশলী আনোয়ারুল হক দাউদকান্দিতে যোগদানের পর বিভিন্ন রাস্তাঘাট, কালভার্ট ও সেতুর কাজ চলাকালীন ঠিকাদার ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন।  

উপজেলা মাসিক সমন্বয় সভায়ও তার বিরুদ্ধে ঘুষ বাণিজ্যের অভিযোগ দেন ইউপি চেয়ারম্যানরা।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রকৌশলী এমএস আনোয়ারুল দাউদকান্দি কর্মস্থলে যোগ দেওয়ার পর থেকেই প্রকল্প বাস্তবায়নে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করে কৌশলে অর্থ হাতিয়ে নেন।  

সম্প্রতি উপজেলা প্রকৌশলী নগদ টাকা ঘুষ নিচ্ছেন, এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এর পরিপ্রেক্ষিতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর থেকে প্রকৌশলী এমএস আনোয়ারুল হককে বদলি করা হয়।

এসব বিষয়ে জানতে দাউদকান্দি উপজেলা প্রকৌশলী এমএস আনোয়ারুল হকের ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa