ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপির টাকায় চিকিৎসাধীন সুমন কাউন্সিলর হত্যার আসামি! 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমপির টাকায় চিকিৎসাধীন সুমন কাউন্সিলর হত্যার আসামি! 

ঢাকা: কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ.ক.ম বাহাউদ্দিন বাহার দাবি করেছেন, কাউন্সিলর সোহেল হত্যা মামলায় যাকে ৪ নম্বর আসামি করা হয়েছে, সেই সুমন ঘটনার সময় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার চিকিৎসার জন্য তিনি দেড় লাখ টাকাও দিয়েছেন।

 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা ১২টার দিকে কাউন্সিলর সোহেলের বাড়িতে স্বজনদের সান্ত্বনা দিতে গিয়ে তিনি এ দাবি করেন।

এর আগে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে বুধবার (২৪ নভেম্বর) গ্রেফতার হন কুমিল্লা ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল হত্যা মামলার চার নম্বর আসামি সুমন।

এমপি বাহার প্রথমে কাউন্সিলর সোহেলের স্বজনদের কথা শোনেন। তারপর তিনি তাদের উদ্দেশ্যে বলেন, ‘তোমরা মামলার এফআইআরে ভুল করেছো। ওই ছেলে সুমন (২৪ নভেম্বর র‌্যাবের হাতে আটক) যার চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে বলেছি তার যেন ঠিকমতো চিকিৎসা হয়, তোমরা ওই ছেলেকে আসামি করলা! ও তো চারদিন ধরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। সেখানে তার কিডনির অপারেশন হয়েছে। এর আগে সুমন মুন হাসপাতালে ভর্তি ছিল। এটা যেনতেন ব্যাপার নয়। সে কীভাবে এখানে এসে গুলি করে?’

তিনি আরও বলেন, হত্যাকারীদের বিচার হবেই হবে। তবে, কারো লাশের ওপর কেউ রাজনীতি করবা না। একদিন ধৈর্য ধরে মামলা করলে এমন ভুল হতো না বলে দাবি করেন এমপি বাহার।

এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত ও মহানগর যুবলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ উপস্থিত ছিলেন।  

এ বিষয়ে যোগাযোগ করা হলে কাউন্সিলর সোহেলের ঘনিষ্ঠ সহচর হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, সুমনের কিডনিতে সমস্যা। তাই সে এমপি সাহেবের কাছে সহায়তার জন্য যায়। তিনি এমপি সাহেবের কাছে তার চিকিৎসার জন্য দেড়লাখ টাকা লাগবে বলে জানান। এমপি হাসপাতালের পরিচালককে বলে তার চিকিৎসার ব্যবস্থা করেন। এমপি সাহেব খুনিদের বিচার হবে বলে পরিবারকে আশ্বাস দেন।  

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মহিউদ্দিন জানান, সুমনকে গ্রেফতারের বিষয়ে পুলিশ ও র‌্যাব আমাকে কিছু জানায়নি। সুমন হাসপাতালে ভর্তি ছিল।

সোমবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর পাথরিয়াপাড়া থ্রি-স্টার এন্টারপ্রাইজে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা। কাউন্সিলর সোহেলকে এলোপাতাড়ি ৯টি গুলি করেছে ঘাতকরা। হামলাকারীদের পিস্তলের দুটি গুলি সোহেলের মাথায়, দুটি বুকে, অন্য পাঁচটি পেট ও শরীরের বিভিন্ন স্থানে লাগে।

আরো পড়ুন:

কুসিক কাউন্সিলর সোহেল হত্যা: আসামি সুমন গ্রেফতার
কাউন্সিলর সোহেল হত্যায় মামলা
কাউন্সিলর হত্যা: পঁয়তাল্লিশ মিনিট ধরে গুলি চলে
শাহআলমের সঙ্গে দ্বন্দ্ব ছিল কাউন্সিলর সোহেলের
ওরা এসেছিল সাতটি মোটরসাইকেলে
কুমিল্লায় কাউন্সিলরসহ ২ জনকে গুলি করে হত্যা
অফিসে ঢুকে এলোপাতাড়ি গুলি, কাউন্সিলরসহ ৯ জন গুলিবিদ্ধ
কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামি মাসুম গ্রেফতার
কপালে শাহ আলম, মাথায় গুলি করেন জেল সোহেল

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।