ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নার্সের সঙ্গে বাগ-বিতণ্ডা, রোগীর স্বামীকে কোপাল দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
নার্সের সঙ্গে বাগ-বিতণ্ডা, রোগীর স্বামীকে কোপাল দুর্বৃত্তরা হাসপাতালে চিকিৎসাধীন মো. রাসেল

ফরিদপুর: ফরিদপুর জেনারেল হাসপাতালে ঢুকে রোগীর স্বামী মো. রাসেলকে (৩৫) প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

আহত যুবককের বাড়ি ফরিদপুর শহরের টেপাখোলার বৃন্দাবন মোড় এলাকায়। তিনি ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা আবুল খায়েরের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২২ ফেব্রুয়ারি থেকে হাসপাতালটিতে ভর্তি ছিলেন রাসেলের স্ত্রী হীরা। বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে হাসপাতালে ভর্তি স্ত্রীকে দেখতে যান রাসেল। এ সময় চিকিৎসকরা রোগীর রক্ত পরীক্ষা করানোর জন্য বলেন। রাসেল রোগীর রক্ত নেওয়ার জন্য হাসপাতালে দায়িত্বরত নার্স ইলাকে ডাকেন। রক্ত নিতে নার্স ইলা অস্বীকৃতি জানালে রাসেল নার্সকে বলেন, আপনি সরকারি বেতন পান। সুবিধা নেন তাহলে কেন আপনি কাজ করবেন না। এ সময় তাদের মধ্যে বাগ-বিতণ্ডা হয়। এরপর নার্স ইলা মোবাইল ফোনে কল দিয়ে হাসপাতালে বহিরাগতদের ডেকে আনেন। পরে হাসপাতালের ভেতরেই এ ঘটনার জেরে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে রাসেলকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ফরিদপুর জুড়ে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

ফরিদপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. সাইফুজ্জামান বলেন, রাসেলের অবস্থা আশঙ্কাজনক। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
জেডএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad