ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদারগঞ্জে স্পিরিট পানে দুইজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জুন ১, ২০২২
মাদারগঞ্জে স্পিরিট পানে দুইজনের মৃত্যু

জামালপুর: জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় স্পিরিট পান করে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (৩১ মে) দিন গত রাতে উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের তেঘুরিয়া ঠনঠনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার তেঘুরিয়া ইউনিয়নের ঠনঠনিয়া গ্রামের হাফিজুর (৭৫) ও একই এলাকার এহসান (৩৫)।

এলাকাবাসী জানান, মঙ্গলবার রাতে হাফিজুর ও এহসান স্পিরিট পান করে বাড়িতে যাওয়ার পর রাত ১১টার দিকে অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের আশঙ্কাজনক অবস্থায় মাদারগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তারা। খবর পেয়ে পুলিশ দুইজনের মরদেহ থানায় নিয়ে যায়।

চরপাকেরদহ ইউপি চেয়ারম্যান বদরুল আমীন জানিয়েছেন, মৃত ব্যক্তিরা নিয়মিত হোমিও দোকানের স্পিরিট পান করতেন। এ বিষয়ে স্থানীয় হোমিও ফার্মেসির মালিকদের কয়েকবার সতর্ক করা হয়েছে।  

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত ব্যক্তিদের স্বজনদের দাবি তাদের স্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।