ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ক্রিকেট

অবসরের ইঙ্গিত দিয়ে ফেসবুক পোস্ট মুছে দিলেন তামিম!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
অবসরের ইঙ্গিত দিয়ে ফেসবুক পোস্ট মুছে দিলেন তামিম!

টেস্ট ক্রিকেটের মতো টি-টোয়েন্টিতেও ভালো ফর্মে নেই বাংলাদেশ। দীর্ঘদিন ধরে রান খরায় ভূগতে থাকা তামিম তাই বছরখানেক আগেই বিরতি নিয়েছিলেন এই ফরম্যাট থেকে।

তখন অবস্য অবসরের ব্যাপারে কিছু বলেননি।

এদিকে গতকাল রোববার (৩ জুলাই) বাংলাদেশ দল যখন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পরাজিত হয়, তার কিছুক্ষণ পর ফেসবুকে এক রহস্যজনক পোস্ট করেন তামিম। চলতি মাসের ২৭ তারিখ পর্যন্ত সাদা বলের এই ফরম্যাট থেকে বিরতিতে থাকা এই ক্রিকেটারের রহস্যময় পোস্টটি ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে নানা সমালোচনা।

সোমবার (৪ জুলাই) সকালে ফেসবুকে মাত্র দুই শব্দে তামিম লিখেন, 'আন্তর্জাতিক টি-টোয়েন্টি'। এরপর হাত নাড়ানোর তিনটি ইমোজি। এই ইমোজির অর্থ দুইরকমই হয়- স্বাগত কিংবা বিদায় জানানো। কিন্তু তামিম ঠিক কোনটি বোঝাতে চেয়েছেন তা জানা যায়নি। কারণ ১০মিনিটের মধ্যেই নিজের এই পোস্ট সরিয়ে নিয়েছেন তামিম।

ওয়ানডে সিরিজ খেলতে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছেন তামিম। প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে ১০ জুলাই, গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে। বাকি দুটি ওয়ানডেও অনুষ্ঠিত হবে এই ভেন্যুতেই। ম্যাচগুলো মাঠে গড়াবে ১৩ ও ১৬ জুলাই।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa