ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
যাত্রাবাড়ীতে যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি বাসায় সাগর শেখ নামে এক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুর ১২টার দিকে দক্ষিণ যাত্রবাড়ী জেলেপাড়া খালপাড় এলাকার ভাড়া বাসায় ঘটনাটি ঘটে।

 

মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বিকেল ৫টার দিকে মৃত ঘোষনা করেন।

মৃত সাগরের বাবা নুর ইসলাম জানান, তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার বকিমপুর গ্রামে। তারা দক্ষিণ যাত্রাবাড়ী নবীনগর এলাকায় ভাড়া থাকে। সাগর স্ত্রী সুমাইয়া আক্তারকে নিয়ে দক্ষিণ যাত্রাবাড়ী জেলেপাড়া খালপাড়ের বাসায় ভাড়া থাকতো। পেশায় অটোরিকশা চালাইতো। তবে মাদকাসক্ত ছিল সাগর। ।  

তিনি আরও জানান, দেড়বছর আগে বিয়ে করে সাগর। বিয়ের পর থেকে জেলেপাড়া এলাকায় স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতো। পেশায় অটোরিকশা চালাইলেও মাদকাসক্ত ছিল সাগর। এ বিষয় নিয়ে স্ত্রী সুমাইয়ার সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। আজকে সকালে স্বামী-স্ত্রী ঝগড়া করে। এক পর্যায়ে সাগর ঘরে সিলিং ফ্যানের হুকের সঙ্গে রশি পেঁচিয়ে ফাঁস দেয়। পরে বিষয়টি যাত্রাবাড়ী থানায় অবহিত করা হয়। থানা পুলিশ সাগরকে ঢাকা মেডিকেলে নিয়ে যেতে বলে।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, যাত্রাবাড়ী থেকে ওই যুবককে স্বজনরা মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।