ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে পিটিয়ে হত্যা করলেন মাদকাসক্ত স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
স্ত্রীকে পিটিয়ে হত্যা করলেন মাদকাসক্ত স্বামী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে মাদকাসক্ত স্বামীর মারধরে নারগিস খাতুন (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্বামী রেজাউল করিমকে (৪০) আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার সোনাখাড়া বিলেরপার থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার ও ঘাতক স্বামীকে আটক করে। নারগিস খাতুন নিমগাছি বিলেরপার গ্রামের রেজাউল করিমের স্ত্রী।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, মাদকাসক্ত রেজাউল করিম প্রায়ই তার স্ত্রীকে মারধর করতেন। সকালে বাজার থেকে বাড়িতে ফিরে তুচ্ছ কারণেই স্ত্রীকে পিটিয়ে জখম করে। স্থানীয়রা আহত নার্গিসকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক স্বামী রেজাউলকে আটক করে।  

তিনি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।