ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সুজনের ওপর ‘মাইন্ড’ করেছেন সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
সুজনের ওপর ‘মাইন্ড’ করেছেন সাকিব সংগৃহীত ছবি

হারতে হারতে যেন দেয়ালে পিঠ ঠেকে গেছে বাংলাদেশ দলের। চারদিকে তাই সমালোচনাও ঘিরে ধরেছে ক্রিকেটারদের।

সংবাদমাধ্যমে বলা তাদের বক্তব্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে হাস্যরস তৈরি হচ্ছে। ক্রিকেটারদের ভাবনা অন্তত এমন বলেই শোনা যাচ্ছে।

অস্ট্রেলিয়ায় পৌঁছানোর পর থেকে তাই সাংবাদিকদের অনেকটা এড়িয়েই চলছেন তারা। দলের পক্ষ থেকে কথাই বলা হচ্ছে কম, যতটুকু বলছেন সেটাও টিম ম্যানেজমেন্টের সদস্যরা। কে এমন বিধিনিষেধ আরোপ করেছেন? দলের সঙ্গে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের কথায় ইঙ্গিত মিলছে সাকিব আল হাসানের প্রতি।

অস্ট্রেলিয়ায় সাংবাদিকদের তিনি বলেছেন, ‘‘আমি তো এমনিতেও কোনো সাক্ষাৎকার দিচ্ছি না এখন। তবু সেদিন আপনাদের এক সাংবাদিকের সঙ্গে কথা বলছিলাম। কথাচ্ছলে তাকে বলছিলাম, ‘আপনারা টেকনিক্যাল বিষয় নিয়ে এত জানতে চান কেন? এগুলো দলের ভেতরের বিষয়, ভেতরেই থাকুক। ’এটা আবার সাকিবও দেখেছে। দেখে সে খুব মাইন্ড করেছে। ও এসে আমাকে বলল, ‘আপনি এই কথা বলতে গেলেন কেন? আমরা তো বলেই দিয়েছি যে কথা বলব না। ’ এরপর নিজের কাছেই নিজেকে খুব ছোট লেগেছে। ”

ক্রিকেটাররা কেন কথা বলতে চাইছেন না? এমন প্রশ্নের উত্তরও সুজনের কাছে নেই। তিনি বলছিলেন, ‘ওরাই কথা বলতে চায় না। কেন চায় না বা কী চায় না, সেটি ওরাই ভালো বলতে পারবে। ’

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।