ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিজয়ীদের স্মার্ট টিভি দিলো মোজো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
বিজয়ীদের স্মার্ট টিভি দিলো মোজো

ঢাকা: বাংলাদেশের অন্যতম ড্রিংক মোজো সব সময় তারুণ্যের কথা বলে। অন্তরের তারুণ্যকে আরও উচ্ছ্বসিত করতে মোজো বরাবরই এক্সাইটিং অনলাইন ও অফলাইন কনটেস্টের আয়োজন করে থাকে।

ফুটবল বিশ্বকাপের উন্মাদনাকে আরও বাড়িয়ে দিতে এবারও মোজো আয়োজন করে দারুণ একটি এক্সাইটিং গেমিং কনটেস্ট "মোজো ফুটবল ফিয়েস্তা"।  

এটি মূলত একটি মাইক্রোসাইট ভিত্তিক গেম। যেখানে ফ্রি কিক দিয়ে গোল করতে হয়। লিড বোর্ডে থাকা সেরা ৩ জন বিজয়ীকে দেওয়া হয় স্মার্ট টিভি এবং ২৭ জন বিজয়ীকে দেওয়া হয় Bone Conduction Headphone।  

সম্প্রতি আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পান্থপথ অফিস প্রাঙ্গণে বিজয়ীদের হাতে এ পুরস্কারগুলো তুলে দেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (ইভেন্ট অ্যান্ড অ্যাক্টিভেশন) আজম বিন তারেক এবং ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার আদনান শফিকসহ শীর্ষস্থানীয় কর্মকর্তারা।  

বিজয়ীরা পুরস্কারগুলো হাতে পেয়ে মোজোকে ধন্যবাদ জানান এবং এ ধরনের এক্সাইটিং ও মজার কনটেস্ট মোজোর পক্ষেই আয়োজন করা সম্ভব বলে মন্তব্য করেন তারা।  

ভবিষ্যতেও মোজো এ ধরনের এক্সাইটিং কনটেস্ট ভোক্তাদের উপহার দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার আদনান শফিক।  

একই সঙ্গে সবসময় মোজোর সঙ্গে থাকার জন্য ভোক্তাদের ধন্যবাদ জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এসআর/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।