ঢাকা, রবিবার, ২৬ শ্রাবণ ১৪৩১, ১১ আগস্ট ২০২৪, ০৫ সফর ১৪৪৬

জাতীয়

সিলেটে মুখে রড ঢুকিয়ে শিশুকে হত্যার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
সিলেটে মুখে রড ঢুকিয়ে শিশুকে হত্যার অভিযোগ

সিলেট: সিলেটের বিশ্বনাথে ঘুম থেকে জাগানোয় মুখে রড ঢুকিয়ে তামিম আহমেদ (৭) নামে এক শিশুকে হত্যা করা হয়েছে। হত্যার পর শিশুটির মরদেহ পুকুরে ফেলে দেয় ‘ঘাতক’।

ঘটনার পর হত্যাকাণ্ডে অভিযুক্ত যুবককে আটক করেছে স্থানীয় জনতা।

শুক্রবার (৯ আগস্ট) বিকেলে উপজেলার কালীগঞ্জ বাজার সংলগ্ন চুনু মিয়ার কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত তামিম কালীগঞ্জের আলাপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে।

অভিযুক্ত নাইম আহমদ (২২) নেত্রকোনার মদন উপজেলার বড়হাটি গ্রামের আব্দুস সত্তারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, অভিযুক্ত নাইম ও নিহত শিশু তামিমের পরিবার একই কলোনিতে বসবাস করতো।

শনিবার (১০ আগস্ট) ভোরে স্থানীয় বাসিন্দারা নাইমকে খুঁজে বের করে আটক করেন। সকাল ৮টায় তাকে নিয়ে পুকুর থেকে তামিমের মরদেহ উদ্ধার করা হয়।

অভিযুক্ত নাইম জানান, ড্যান্ডি সেবন করে তিনি বাসায় ঘুমাচ্ছিলেন। শিশু তামিম বার বার জানালা দিয়ে তাকে ডাকছিল। বিরক্ত হয়ে রাগের মাথায় কী করেছি জানি না।

এদিকে পুলিশকে খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। শনিবার বিকেলে শেষ খবর পাওয়া পর্যন্ত তামিমের মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর অভিযুক্ত নাইম কলোনির মালিক চুনু মিয়াসহ এলাকার মুরব্বিদের হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৪
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।