ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪৩১, ১৯ আগস্ট ২০২৪, ১৩ সফর ১৪৪৬

জাতীয়

ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাইকে পুলিশে দিল স্থানীয় জনতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
ছোট ভাইকে হত্যার দায়ে বড় ভাইকে পুলিশে দিল স্থানীয় জনতা

ফেনী: ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রামে ছোট ভাই নিজাম উদ্দিন (৪০) হত্যা মামলার আসামি বড় ভাই নুরুল আলমকে (৫৫) ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

রোববার (১৮ আগস্ট) সন্ধ্যায় দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত ২২ জুন রাতে ফেনী থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রামের মৃত আহছান উল্যার ছেলে নিজাম উদ্দিন। বাড়ির কাছাকাছি গেলে নুরুল তার ছোট ভাই নিজামের চোখে মরিচের গুড়া ছিটিয়ে দেন। পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে সেখানেই ঝোপের মধ্যে লুকিয়ে রাখেন।

খবর পেয়ে পরের দিন ভোরে ঘটনাস্থল থেকে নিজামের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত নিজামের স্ত্রী বাদী হয়ে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থেকে নুরুল আত্মগোপনে চলে যান। রোববার তাকে এলাকায় দেখতে পেয়ে স্থানীয় লোকজন আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এ সময় নিজে একাই ভাইকে হত্যার কথা স্বীকার করেন তিনি।

মোটবী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য কামাল উদ্দিন বলেন, নিহত নিজামের সঙ্গে বড় ভাই নুরুলের পারিবারিক বিষয়াদি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। ঘটনার দুইমাস আগেও একটি সালিশি বৈঠকের মাধ্যমে বিরোধ মীমাংসা করা হয়েছিল। কিন্তু নুরুল মন থেকে তা মেনে নিতে পারেননি।

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, নিজাম হত্যার ঘটনায় তার স্ত্রীর দায়ের করা মামলায় নুরুল আলমকে গ্রেপ্তার দেখানো হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৪
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।