ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলিস্তানে ছুরিকাঘাতে হকার আহত, ৪০ হাজার টাকা খোয়া 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
গুলিস্তানে ছুরিকাঘাতে হকার আহত, ৪০ হাজার টাকা খোয়া 

ঢাকা: রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া এলাকায় মাসুদ রানা (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে ৪০ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১২ মার্চ) রাত পৌনে ৯টার দিকে ফুলবাড়িয়া বিআরটিসি বাস ডিপোর কাছে ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় মাসুদকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মাসুদ জানান, তিনি একজন হকার। ফেরি করে বিভিন্ন ফল বিক্রি করেন। তার বাসা বংশাল কাজী আলাউদ্দিন রোডে। রাতে ফল বিক্রি করে ৪০ হাজার টাকা নিয়ে বাসায় ফিরছিলেন। ফুলবাড়িয়া এলাকায় রানা, ইয়াছিনসহ চার/পাঁচজন তার পিঠে ও বাম হাতে ছুরিকাঘাত করেন। সেই সঙ্গে তার কাছে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান তারা।

মাসুদের ভাই লোকমান হোসেন জানান, রাতে মাসুদ ফল বিক্রি করে বাসায় ফিরছিল। পরে জানতে পারি, ছিনতাইকারীরা মাসুদকে ছুরিকাঘাত করে সব টাকা পয়সা নিয়ে গেছে। পরে খবর পেয়ে মাসুদকে হাসপাতালে নিয়ে আসি। চিকিৎসরা জানিয়েছে, মাসুদের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার রক্ত লাগবে।  

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাসুদের পিঠে ও বাম হাতে ছুরিকাঘাত করা হয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। তার অবস্থা গুরুতর। মাসুদ অভিযোগ করেছেন যে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তার ৪০ হাজার টাকা নিয়ে গেছেন। বংশাল থানায় বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এজেডএস/এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad