ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪৩১, ২২ আগস্ট ২০২৪, ১৬ সফর ১৪৪৬

জাতীয়

মিরসরাই থেকে অপহৃত কিশোরী রামু থেকে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, মে ১৯, ২০২১
মিরসরাই থেকে অপহৃত কিশোরী রামু থেকে উদ্ধার

কক্সবাজার: চট্টগ্রামের মিরসরাই থেকে অপহরণের শিকার এক কিশোরীকে কক্সবাজারের রামু রাবারবাগান এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (১৯ মে) দুপুরে র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

 

এর আগে মঙ্গলবার (১৮ মে) রাতে এ উদ্ধার অভিযান চালানো হয়।

র‌্যাকের পক্ষ থেকে জানানো হয়, গত ১৩ মে চট্টগ্রাম মিরসরাই পৌরসভার দক্ষিণ তালবাড়িয়া এলাকার এক ব্যক্তির ভিকটিমকে জোরপূর্বকভাবে বিয়ে করার জন্য অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে গেছে। এমন অভিযোগ পেয়ে র‌্যাব-১৫ এর একটি দল ভিকটিমকে উদ্ধারের জন্য তাৎক্ষণিক অভিযানে নামে। বিভিন্ন সোর্সের মাধ্যমে নিশ্চিত হয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে রামু রাবারবাগান এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ভিকটিমকে উদ্ধার করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায় বলে জানানো হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশন) আব্দুল্লাহ মো. শেখ সাদী জানান,  জিজ্ঞাসাবাদে অপহৃত মেয়েটি জানায়, গত ১৩ মে সকাল ১১টার দিকে বই-খাতা কেনার জন্য মিরসরাই বাজারে যাওয়ার পথে অছি মিয়া ব্রিজের ওপর পৌঁছালে বান্দরবান লামার বাইন্নাপাড়া এলাকার শংকর ধরের ছেলে লিটন ধরসহ আরও চারজন বিয়ে করার কথা বলে জোরপূর্বক তাকে কক্সবাজারের রামু রাবারবাগান এলাকায় নিয়ে আসে।

তিনি বলেন, ভিকটিমকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পলাতক অপহরণকারীদের বিরুদ্ধে ভিকটিমের মা বাদী হয়ে চট্টগ্রামের মিরসরাই থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মে ১৯, ২০২১
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।