ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁয় প্রতারক চক্রের ৫ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
নওগাঁয় প্রতারক চক্রের ৫ সদস্য আটক আটক প্রতারক চক্রের ৫ সদস্য

নওগাঁ: প্রতারক চক্রের তিন নারীসহ পাঁচ সদস্যকে আটক করেছে নওগাঁর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।  

মঙ্গলবার (০৩ নভেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন পিবিআই নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার বিজয়।

 

সোমবার (০২ নভেম্বর) দিনগত রাতে জয়পুরহাট জেলা বাসস্ট্যান্ড এলাকায় একটি ভবন থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বটতলী গ্রামের কামরুজ্জামানের স্ত্রী রুপালী খাতুন কনা, তিলাকুদুল নামাপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে কামরুল ইসলাম, শালবন গ্রামের কামরুজ্জামানের স্ত্রী সুরাইয়া ও কালাই থানার নান্দাইল গ্রামের মোজাফ্ফর হোসেনের ছেলে শাহারুল ইসলাম রাজু ও দিঘী গ্রামের কালামের স্ত্রী সাজেদা বেগম।

পিবিআই সূত্রে জানা যায়, রুপালী খাতুন মোবাইল ফোনের মাধ্যমে নওগাঁর সাপাহার উপজেলার এক ব্যবসায়ী আবুল কালাম আজাদের সঙ্গে পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সম্পর্কের মাধ্যমেই বিভিন্ন কৌশলে আজাদের কাছ থেকে টাকা হাতিয়ে নেন রুপালী। সর্বশেষ গত ৩০ অক্টোবর আজাদকে সুকৌশলে জয়পুরহাট শহরে ডেকে নিয়ে আটকে রেখে বিকাশের মাধ্যমের এক লাখ ১০ হাজার টাকা আদায় করে এবং আরও ১০ লাখ টাকা আদায়ের জন্য চাপ দিতে থাকে। বিষয়টি জানতে পেরে আজাদের পরিবারের সদস্যরা পিবিআই নওগাঁয় অভিযোগ দেন। পরে জয়পুরহাট বাসস্ট্যান্ড এলাকায় একটি ভবন থেকে প্রতারক চক্রের ওই পাঁচ সদস্যকে আটক করে পিবিআইয়ের সদস্যরা।

এ ব্যাপারে নওগাঁর সাপাহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।