ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঈশ্বরদীতে যাত্রী তোলা নিয়ে দুই চালকের মারপিট, ১ জনের মৃত্যু  

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
ঈশ্বরদীতে যাত্রী তোলা নিয়ে দুই চালকের মারপিট, ১ জনের মৃত্যু   প্রতীকী

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া স্ট্যান্ডে যাত্রী তোলাকে কেন্দ্র করে সিএনজিচালিত অটোরিকশার দুই চালকের মারপিটের ঘটনায় ঘটে। এতে মিজানুর রহমান সুজন (৩৮) নামে এক চালকের মৃত্যু হয়েছে।

 

মঙ্গলবার (০৩ নভেম্বর) দুপুরের দিকে পাবনা-ঈশ্বরদী-নাটোর মহাসড়কে এ ঘটনা ঘটে।   নিহত সুজন ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে।  

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির বাংলানিউজকে জানান, দুপুরে দাশুড়িয়া স্ট্যান্ডের ট্রাফিক মোড়ে অটোরিকশায় যাত্রী তোলাকে কেন্দ্র করে একই ইউনিয়নে দরগাপাড়া গ্রামের মৃত আছের উদ্দিনের ছেলে কাশেম জমিদারের সঙ্গে সুজনের মধ্যে মারপিট বেধে যায়। এতে তারা দু’জনই আহত হন। পরে বিকেলের দিকে হঠাৎ করে সুজনের বুকে ব্যথা অনুভব হয় ও বমি হয়। এতে সুজন অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন বাংলানিউজকে জানান, ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (০৪ নভেম্বর) সকালে মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে মামলা হবে।  

এদিকে, ঘটনার পর পাবনা-দাশুড়িয়া সড়কের ট্রাফিক মোড় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিবেশ শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা আছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।