ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় প্রেমিকাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২০
খুলনায় প্রেমিকাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ

খুলনা: খুলনার ডুমুরিয়ায় পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১১) তার প্রেমিকের বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগে পাওয়া গেছে।

এ ঘটনায় মঙ্গলবার (৩ নভেম্বর) বিকেলে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে দুইজনকে আসামি করে থানায় মামলা (নম্বর-৬) দায়ের করেছেন।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, উপজেলার বানিয়াখালী এলাকার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে উলা দক্ষিণপাড়া এলাকার রেজাউল সরদারের ছেলে সাব্বির সরদার (২১) ও ফারুক হোসেনের ছেলে সাব্বির হোসেন (২১) নামের দুই যুবক প্রেম নিবেদন করে আসছিল। তারই জের ধরে ঘটনার দিন রোববার (১ নভেম্বর) সকালে মোবাইলে ডেকে নিয়ে ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে যায় সাব্বির হোসেন। বাড়িতে নিয়ে সাব্বির সরদার মেয়েটিকে বন্ধু সাব্বির হোসেনের সহায়তায় ধর্ষণ করে। এরপর ভয়ভীতি দেখিয়ে অসুস্থ অবস্থায় মোটরসাইকেলে করে বানিয়াখালী বাজারে রেখে যায়। বিষয়টি জানাজানির পর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ওই দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনা প্রসঙ্গে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২০
এরআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।